২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ১১:১১  ২৪শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৪ঠা আগস্ট, ২০২১ ইং

ফরিদগঞ্জে সিএনজির ধাক্কায় গরুর মৃত্যু, আহত ৩

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জ চাঁদপুর – রায়পুর আঞ্চালিক মহাসড়কে সিএনজি অটোরিকশার ধাক্কায় দেড় লাখ টাকা মূল্যের একটি গরু মারা যায়। সিএনজির চালক ও তিন যাত্রী গুরতর আহত হয়েছে।

১৯ জুলাই সোমবার রাতে পৌর এলাকার আজিম বাড়ির ব্রিজের দক্ষিন পাশে এই দুর্ঘটনাটি ঘটে।

এই সময় সিএনজিতে থাকা ৩ জন যাত্রীও গুরুতর আহত হয়। আহত সিএনজি চালক চাঁদপুরের মদনা হরিপুর গ্রামের মিনা গাজীর ছেলে মাসুদ মিয়া (৩০) আহত যাত্রীরা হলো, বাহার, মহসিন আবুল কাশেম, সৈকত, ফজল এই তিন জনই ফরিদগঞ্জ উপজেলার রূপসা দক্ষিন ইউনিয়নের কাউনিয়া গ্রামের। দূর্ঘটনার পর তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিলেও চালকের অবস্থা আংশকা জনক দেখে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরন করানো হয়।

জানা যায়, যশোরের এক গরু ব্যবসায়ী নারিকেল তলা বাজারে গরুগুলো বিক্রি করার জন্য নিয়ে আশে, পরে সন্ধ্যা রাতে ফরিদগঞ্জ বাজারে আনার পথে সিএনজি আটোরিকশার ধাক্কায় প্রায় দেড় লক্ষ টাকা মূল্যের গুরুটি মারা যায়।

এ সময় স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে সিএনজি অটোরিকশা ও ঔ গরুর বেপারির আরো একটি গরু জব্দ করে থানায় নিয়ে আশে।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার এসআই বরকত উল্লা জানান, সড়ক দূর্ঘটনার খাবর শুনে ঘটনাস্থল তেকে সিএনজিটি ও আহত অপর গরুটি আলম বেপারী নামের এক ব্যবসায়ীর নিকট গরুটির চিকিৎসা দিতে প্রদান করা হয়েছে ।