১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ  রাত ১১:১৭  ৭ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ফরিদগঞ্জে লকডাউনের ৪র্থ দিনে প্রায় ২৩ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জে সারাদেশের ন্যায় লকডাউনে স্বাস্থবিধি না মানায় এবং নিষেধাজ্ঞা স্বত্ত্বেও দোকান খোলার রাখার অপরাধে ভ্রাম্যমাণ আদালত ২১টি মামলায় ২২ হাজার ৮ শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

২৬ জুলাই সোমবার লকডাউনের ৪র্থ দিনে উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট শিউলী হরি ও সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার এবং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন ও সেনাবাহীনিসহ পৃথক পৃথক ভাবে উপজেলার ফরিদগঞ্জ বাজার, ওয়াপদা অফিস সংলগ্ন, প্রাণী সম্পদ কার্যালয় সংলগ্ন, ফরিদগঞ্জ বাস স্ট্যান্ড, কালির বাজার চৌরাস্তা, ধানুয়া ও গৃদকারিন্দিয়া বাজারে মাস্ক না ব্যবহার করায় ও স্বাস্থ্যবিধি না মানার অপরাধে দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় জরিমানা আদায় করে।

এসময় উপজেলা নিবার্হী কর্মকর্তা শিউলী হরি ৯ টি মামলায় ১৮ হাজার ৭’শ টাকা জরিমানা আদায় করেন ও সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার ১২ টি মামলায় ৪ হাজার ১’শ টাকা জরিমানা আদায় করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি বলেন, সারাদেশের ন্যায় সরকারের নিষেধাজ্ঞা শর্তেও ঘর থেকে অপ্রয়োজনে বের হলে জরিমানা গুনতে হবে। তিনি আরো বলেন, আপনারা ঘরে থাকুন করোনা ভাইরাস সংক্রমনের কারনে পুরো দেশ থমকে আছে প্রতিদিনিই বেড়ে চলছে আক্রান্ত ও মৃত্যের সংখ্যা। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।