১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ  রাত ৯:১১  ৭ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ফরিদগঞ্জে তিন আসামী আটক

ফরিদগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীকে গাঁজাসহ, ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্ট বুক্ত আসামামীসহ তিন আসামীকে আটক করেছে পুলিশ।

২৯ জুলাই বৃহস্পতিবার রাতে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে এসআই মোঃ নুরুল ইসলাম, এএসআই শিকদার হাসিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বড়গাঁও এলাকায় অভিযান পরিচালনা করে ১’শ গ্রাম গাঁজাসহ সরাইল থানার মামলা নং-২৭, তারিখ-১৭/০৫/২০১৯ইং, ধারা-২০১৮ সনের মাদকদ্র্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১০ (ক) জিআর নং-১৬২/২০১৯ এর জিআর সাজা পরোয়ানাভূক্ত ৮ মাসের বিনাশ্রম করাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত আসামী ইমানকে আটক করে।

৩০ জুলাই শুক্রবার রাতে অফিসার ইনচার্জের নির্দেশে এসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার চৌরাঙ্গা এলাকা থেকে সি-আর পরোয়ানাভুক্ত আসামী মোঃ তুষারকে আটক করে। একই দিনে অফিসার ইনচার্জের নির্দেশে এসআই এসআই মোঃ নুরুল ইসলাম, এএসআই জুমায়েত হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার খাজুরিয়া বাজার থেকে ১১ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ আহাদ হোসেন সোহাগ (২২)কে আটক করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, গাঁজাসহ সাজাপ্রাপ্ত ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী এবং ওয়ারেন্ট বুক্ত আসামীসহ তিন আসামীকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে।