৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ  সকাল ৭:৩৬  ১৬ই সফর, ১৪৪৩ হিজরী
২৪শে সেপ্টেম্বর, ২০২১ ইং

ফরিদগঞ্জে পরকীয়ার জের ধরে হামলায় আহত ৩, আটক ১

চাঁদপুরের ফরিদগঞ্জে পরকীয়ার জেরে দুপক্ষের মারামারিতে তিন জন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রেক্ষিতে এক জনকে আটক করেছে থানা পুলিশ।

৪ আগষ্ট বুধবার উপজেলার ৬নং গুপ্টি ইউনিয়নের আদশা গ্রামে হরির বাড়িতে এই ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আদশা গ্রামের শাহ আলমের স্ত্রীর সাথে একই গ্রামের আব্বাছ মিজির ছেলে মোবারকের সাথে পরকীয়া প্রেমের সর্ম্পক রয়েছে। প্রায়ই শাহ আলমের স্ত্রীর সাথে দেখা করতে আসতো মোবারক।

সেই সুবাদে বুধবার রাত আনুমানিক ৩টার সময় শাহ আলমের স্ত্রীর সাথে দেখা করার সময় স্থানীয় লোক জন তাকে আটক করেন। এসময় মোবারকে সাথে থাকা দেশীয় অস্ত্র দিয়ে কামাল হোসেন (২১) ও রফিকুল ইসলাম (২৫) এবং মোবারক (২৮) নিজেও গুরুতর জখম হয়।

এসময় তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাদের কে চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেন।

এদিকে মোবারকের চুরির আঘাতে কামালের পেটের ভুড়ি বের হয়ে গেছে।

এই ঘটনায় কামালের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। আহত অবস্থায় আসামী মোবারককে ঘটনাস্থল থেকে আটক করেন পুলিশ । বর্তমানে মোবারক পুলিশ প্রহরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, এ ঘটানায় থানায় মামলা হয়েছে। আটককৃত মোবারকে পুলিশ পাহারায় চিকিৎধিন রয়েছে এবং বিষয় আমরা খতিয়ে দেখছি।