৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ  সকাল ৭:২৬  ১৬ই সফর, ১৪৪৩ হিজরী
২৪শে সেপ্টেম্বর, ২০২১ ইং

চাঁদপুরের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরুস্কার পেলেন ফরিদগঞ্জের ওসি মোহাম্মদ শহীদ হোসেন

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন এবং তদন্ত (ওসি) মোঃ বাহার মিয়া ও এসআই নুরুল ইসলাম।

১৭ আগষ্ট মঙ্গলবার মাসিক কল্যান সভায় জুলাই মাসে আইন শৃঙ্খলা রক্ষা, সর্বোচ্চ মাদক উদ্ধার, সর্বোচ্চ মাদক মামলা, সর্বোচ্চ গ্রেফতারি পরোয়ানা তামিল এবং অধিকতর মামলা নিষ্পত্তিতে বিশেষ ভূমিকা রাখায় জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ (বিপিএম-বার) ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের হাতে সন্মাননা স্মারক তুলে দেন। একই সাথে ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ বাহার মিয়া এবং মাদক উদ্ধার এর শ্রেষ্ঠ এসআই হিসেবে নুরুল ইসলামের হাতে সন্মান স্মারক তুলে দেন।

গত জুলাই মাসে জেলার সর্বোচ্চ আইনশৃঙ্খলা রক্ষায়, সর্বোচ্চ মাদক উদ্ধার, মাদক মামলা, গ্রেপ্তারি পরোয়ানা তামিল এবং অধিকতর মামলা নিষ্পত্তিতে অবদান রাখার স্বীকৃতি ওপর থানার অফিসার ইনচার্জ এবং তদন্ত (ওসি) এসআই জেলার শ্রেষ্ঠত্ব অর্জন করলেন।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদ হোসেন জানান, ফরিদগঞ্জ থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় সাধারণ মানুষ থেকে শুরু করে সর্বশ্রেণীর মানুষ আমাকে সহযোগিতা করছে। জেলার অন্যতম বৃহৎ জনসংখ্যা অধ্যুষিত উপজেলা এটি। তিনি ফরিদগঞ্জ থেকে মাদক নির্মূল সহ সকল সামাজিক অপরাধ দূর করতে ও ভবিষ্যতে এই ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা এবং সকলের দোয়া কামনা করেন।