৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ২:০০  ১৩ই সফর, ১৪৪৩ হিজরী
২২শে সেপ্টেম্বর, ২০২১ ইং

ফরিদগঞ্জে প্রতিবন্ধী কিশোরীকে ঘরে নিয়ে ধর্ষণ, বৃদ্ধ আটক

চাঁদপুরের ফরিদগঞ্জে ভাতিজি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে চাচা নুরুল ইসলাম (৬০)কে আটক করেছে থানা পুলিশ।

১৯ আগস্ট বৃহস্পতিবার ধর্ষিতা প্রতিবন্ধী কিশোরীকে চাঁদপুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় প্রতিবন্ধী ধর্ষিতার মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। ধর্ষক নূরুল ইসলাম উপজেলার পশ্চিম চরদুখিয়া ইউনিয়নের চরদুঃখিয়া গ্রামের মৃত সুলতান বেপারীর ছেলে।

ধষর্ণের ঘটনায় বৃহস্পতিবার রাতে থানার এসআই নুরুল ইসলাম বৃদ্ধা ধর্ষককে আটক করে।

ধর্ষিতার পরিবার ও পুলিশ জানায়, ১৮ আগস্ট মঙ্গলবার দুপুরে বৃষ্টির সময় প্রতিবন্ধী মেয়েটি বাহির থেকে ঘরে যাওয়ার পথে বাড়ির সম্পর্কের চাচা নুরুল ইসলাম বেপারী মেয়েটিকে জোর করে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণ শেষে তাকে বাইরে বের করে দিলে প্রতিবন্ধী মেয়েটি তার মাকে ঘটনাটি জানায়।

অভিযুক্ত নুরুল ইসলাম মান-সম্মানের চিন্তায় বিষয়টি বাড়াবাড়ি না করার জন্য ধর্ষিতার পরিবারকে অনুরোধ করেন। এ ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য ধর্ষক নুরুর পরিবারের লোকজন উঠে-পড়ে লাগেছে। বর্তমানে পরিবারটি নিরাপত্তাহীতায় ভুগছে।

চাঁদপুর সরকারি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ধর্ষণের ঘটনায় মেয়েকে হাসপাতালে ভর্তির সত্যতা স্বীকার করে জানান, মেডিকেল চেক আপ করা হচ্ছে, এখনই কিছু বলা যাচ্ছেনা।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের অভিযোগে নুরুল ইসলাম নামের এক ব্যাক্তিকে আটক করা হয়েছে এবং সে ধষর্ণের কথা স্বীকার করেছে।