৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  ভোর ৫:০৬  ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
২৪শে অক্টোবর, ২০২১ ইং

ফরিদগঞ্জের বালিথুবা পূর্ব ইউনিয়নবাসীর সেবা করতে চানঃ চেয়ারম্যান প্রার্থী জিএম হাছান তাবাচ্ছুম

নিজস্ব প্রতিনিধি


চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ২ নং বালিথুবা পূর্ব ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বার বার নির্যাতিত সাবেক ছাত্রলীগ নেতা ও উপজেলা আ’লীগের সাবেক সদস্য এবং চাঁদপুর – ৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের আস্থাভাজন জিএম হাছান তাবাচ্ছুম। অনেক আগে থেকেই তিনি ইউনিয়নবাসীর সুখে দুঃখে পাশে থেকে সেবা করে যাচ্ছেন।


বিশেষ করে করোনা মহামারী সময়ে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করেছেন তিনি। ঈদ, বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান, খেলাধুলা ও সমাজসেবা মুলক কাজে বেশ আগ্রহ করে সহায়তা করেন তিনি। দুর্দিনে জনগণের পাশে থাকায় একজন জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে পরিচিত মুখ জিএম হাছান তাবাচ্ছুম। তিনি একজন শিক্ষানুরাগী ও ক্রীড়া ব্যক্তিত্ব এবং বালিথুবা আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।


চেয়ারম্যান প্রার্থী জিএম হাছান তাবাচ্ছুম বলেন, দল আমাকে মনোয়ন দিলে আমি অবশ্যই বিপুল ভোটে জয়ী হবো। আমি নির্বাচিত হলে ২ নং বালিথুবা পূর্ব ইউনিয়নকে একটি পূর্ণ আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলবো। সকল জনগণের মাঝে সরকারের ডিজিটাল সেবা নিশ্চিত করবো। সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল মাদক, সন্ত্রাস নির্মূল করা, সেটাও আমি জনগণকে সাথে নিয়ে করবো। ইউনিয়নে দলীয় কোন্দল ও গ্রুপিং মুক্ত আওয়ামী লীগের রাজনীতি প্রতিষ্ঠা করব এবং অর্থনৈতিক ও সামাজিক উন্নয়ন সাধন করাই আমার প্রধান উদ্দেশ্যে হিসেবে কাজ করবো। তিনি বলেন, দল যাকে যোগ্য মনে করবে তাকেই মনোনীত করবেন। তবে ইতোমধ্যে আমি দলীয় প্রার্থী হিসেবে মানুষের কাছে পরিচিত হয়েছি। আমি আশা করি আমার কর্মকান্ড ও সমাজসেবা মুলক কাজের উপর ভিত্তি করে দল আমাকে মনোনয়ন দিবেন। তাহলে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাল্লাহ।


বালিথুবা পূর্ব ইউনিয়নের একাধিক লোকজন ও দলীয় নেতাকর্মীদের সাথে কথা হলে তারা বলেন, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দলের দুর্দিনের অতন্দ্র প্রহরী, বার বার নির্যাতিত সাবেক ছাত্রলীগ নেতা ও উপজেলা আ’লীগের সাবেক সদস্য রাজনৈতিক ব্যক্তিত্ব, পরোপরকারী, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর,  বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, সবার প্রিয় মুখ, অসহায় নিপীরিত মানুষের প্রতিবাদী জিএম হাছান তাবাচ্ছুম। ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করে। নানা ষড়যন্ত্রের কারণে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হন।  ইতোমধ্যেই তিনি আমাদের ইউনিয়নবাসীর সেবা করে জনগণের মন জয় করে নিয়েছেন। তিনি সবসময় আমাদের সুখে দুঃখে খোঁজ খবর নেন। তার মতো একজন নেতা আমাদের চেয়ারম্যান হিসেবে চাই।


এক সাক্ষাতে চেয়ারম্যান প্রার্থী জি এম হাছান তাবাচ্ছুম বলেন, রাজনীতি করে, চেয়ারম্যান হয়ে বিত্তবান হওয়ার কোন ইচ্ছা আমার নেই। আমি চাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে মানুষের জন্য কাজ করতে, মানুষের পাশে থাকতে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য যে পরিশ্রম করে যাচ্ছেন। তা বাস্তবায়নের অংশ হিসেবে ২নং বালিথুবা পূর্ব ইউনিয়নের জনগণকে নিয়ে সকল উন্নয়ন কাজগুলো সমাপ্ত করবো এবং আমার প্রিয় অভিভাবক চাঁদপুর- ৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি মহোদয়ের দিক নির্দেশনা মোতাবেক জনসেবায় নিজেকে বিলিয়ে দেওয়াই আমার মূল লক্ষ্য ইনশাআল্লাহ। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।