৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  সকাল ৬:১৪  ১৭ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
২৪শে অক্টোবর, ২০২১ ইং

ফরিদগঞ্জের গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের আয়োজনে আলোচনা সভায় গল্লাক কলেজ সরকারি করনে আমি সর্বোচ্চ চেষ্টা করবো: শফিকুর রহমান এমপি

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জম্মদিন উপলক্ষে গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে গল্লাক আদর্শ ডিগ্রি কলেজ মাঠে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ হরিপদ দাসের সভাপতিত্বে, বদরুদ্দোজা পাটওয়ারী ও শরীফ পাটওয়ারীর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান।

এ সময় তিনি বলেন, আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম দিন, তার জন্মদিনে কেক না কেটে সেই টাকা অসহায় মানুষের মাঝে বিলিয়ে দিতে বলেছেন তিনি। জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আজ সারাদেশে ৮০ লক্ষ মানুষ কোভিড ভ্যাকসিন পাচ্ছে।

তিনি আরো বলেন, আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, মহান আল্লাহ্ তায়ালা যেন মৃত্যুর আগ পর্যন্ত উনাকে সুস্থ্য রাখেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশ ও মানুষের কল্যানে ১৬ ঘন্টা নিরলস ভাবে কাজ করেন। উনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে করিয়েছেন। এ জন্য জাতিসংঘ মহাসচিব মাননীয় নেত্রীর প্রশংসা করেছেন।

তিনি বলেন, গল্লাক কলেজ সরকারি করনে আমি সর্বোচ্চ চেষ্টা করবো এবং বঙ্গমাতা শেখ ফজিলেতুন্নেছা মুজিবের নামেই হবে। একজন সংসদ সদস্যের বার্ষিক বরাদ্দ ৫ কোটি টাকা। সে বরাদ্দ থেকে গল্লাক কলেজকে ২টি বাস দেওয়ার প্রতিশ্রুতি দেনে তিনি।

অনুষ্ঠান শেষে গল্লাক আদর্শ কলেজে বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন করেন সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গুপ্টি পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল গনি বাবুল পাটওয়ারী, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, যুগ্ম-আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, সংসদ সদস্যের গুপ্টি পূর্ব ইউনিয়নের প্রতিনিধি ও চেয়ারম্যান প্রার্থী আব্দুস ছাত্তার পাটওয়ারী।

এ সময় উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা জিএম হাছান তাবাসুম, জাহাঙ্গীর আলম পলোয়ান, মুক্তিযোদ্ধা আলী আহমেদ ভূঁইয়া, পৌরসভার সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান, সংসদ সদস্যের বিভিন্ন ইউনিয়ন প্রতিনিধির মধ্যে উপস্থিত ছিলেন, বালিথুবা পশ্চিম ইউনিয়নের বাহা উদ্দিন বাহার, সুবিদপুর পূর্ব ইউনিয়নের জানিবুল হক জুয়েল, সুবিদপুর পশ্চিম ইউনিয়নের পারভেজ আহম্মেদ, গুপ্টি পশ্চিম ইউনিয়নের সোহেল মাষ্টার, পাইকপাড়া উত্তর ইউনিয়নের আবদুর রহিম রুবেল, গোবিন্দপুর উত্তর ইউনিয়নের পুতুল সরকার, গোবিন্দপুর দক্ষিন ইউনিয়নের আলাউদ্দিন ভূঁইয়া, চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের আবদুল মোতালেব তুহিন, চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নের মোরশেদ আলম মুরাদ, রূপসা উত্তর ইউনিয়নের নজরুল ইসলাম সুমন, রূপসা দক্ষিন ইউনিয়নের মো. শরীফ খানসহ আ’লীগ, যুবলীগ, ছাএলীগ, নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।