১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ  রাত ১১:৩২  ৫ই রজব, ১৪৪৪ হিজরি
২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আমরা আমাদের প্রাণের বিদ্যাপিঠ ও অসহাদের ভাগ্য পরিবর্তনে বাঁধন কাজ করবো: ড. শাহাদাৎ হোসেন

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল সরকারি হাই স্কুলের বাঁধন-৭৯ ব্যাচ এর আনুষ্ঠানিক পথ চলা শুরু হয়েছে।

৩ সেপ্টেম্বর শনিবার সকালে বর্নাঢ্য র‌্যালি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় এর মাধ্যমে কর্মসূচি ঘোষনা করা হয়। স্কুল মাঠ থেকে র‌্যালিটি যাত্রা শুরু করে ফরিদগঞ্জ বাজার প্রদক্ষণি শেষে প্রেসক্লাবে এসে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয়।r

ফরিদগঞ্জ প্রেসক্লাবে প্রতিষ্ঠাতা সভাপতি বাঁধনের সংগঠনটির সহ-সভাপতি ফরিদ আহমেদ রিপনের সঞ্চালনায় ও সাবেক সচিব ড. শাহাদাত হোসেনের সভাপতি তার বক্তব্যে বলেন, আমারা আমাদের নাড়ির টানে প্রাণের বিদ্যাপিঠ ফরিদগঞ্জ এ আর হাই স্কুলের শিক্ষা মান, এই প্রতিষ্ঠানে অসহায় শিক্ষার্থীদের কল্যাণে ও প্রতিষ্ঠানের সার্বিক বিষয়ের উন্নয়ণের কথা মাথায় রেখে ৭৯’বাঁধন নামের প্রতিষ্ঠান সৃষ্টি করেছি। আমাদের বন্ধুদের সার্বিক সহযােগিতা নিয়ে এক পরিকল্পনা নিয়ে কাজ করার চেষ্ট করছি। আমাদের এই অগ্রযার সহায়ক শক্তি হচ্ছে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক বন্ধুরা। তিনি বলেন নিজের কল্যাণের বাহিরে দেশমাতৃকার জন্য কিছু করে যে পারলে সেটা হবে আমাদের স্বার্থকতা।

এই সময়র মতবিনিময় সভায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখন, ফরিদগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবদুস সোবহান লিটন, বাঁধন-৭৯ ব্যাচ সংগঠনের সাধারন সম্পাদক প্রকৌশলী ও বিশিষ্ট ব্যাংকার মহেশ চন্দ্র শর্মা, নোয়াখালী জেলা রেজিষ্ট্রার শাহাজাহান সর্দার, এ আর সরাকারী হাই স্কুলের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, সমাজ সেবক কামাল হোসেন মেয়াজী, সাহিত্যিক মোস্তফা কামাল মুকুল, সময় টিভির জেলা প্রতিনিধি ফারুক আহমেদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি নূরন ন্নবী নোমান, ইত্তেফাক পত্রিকার উপজেলা সংবাদদাতা প্রভাষক মোঃ মহিউদ্দিন প্রমূখ।