১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ  রাত ৯:৫১  ৫ই রজব, ১৪৪৪ হিজরি
২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ফরিদগঞ্জে ৬ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জে পৃথক পৃথক অভিযানে গাঁজাসহ এক নারীসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।


৩ সেপ্টেম্বর শনিবার রাতে ফরিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে ও তদন্ত ওসি প্রদীপ মন্ডলের সার্বিক সহযোগীতায় এস.আই মোঃ সেলিম মিয়া সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের বালিথুবা এলাকার আহসান উল্যাহ মিজি বাড়িতে অভিযান পরিচালনা করে মো. ইউসুফ মিজির ছেলে মাদক ব্যবসায়ী মো. ফয়েজ উল্যাহ (৩৫)কে ও বালিথুবা সর্দার বাড়ির মো. লোকমান সর্দারের ছেলে মাদক ব্যবসায়ী মো. আনোয়ার হোসেন প্রকাশ জলিল (৩০)কে এবং, একই বাড়ির আ. সাত্তার সর্দার ছেলে মাদক ব্যবসায়ী মো. তাজুল ইসলাম(৩০)কে ২’শ ৫০ গ্রাম গাঁজা আটক করা হয়।


একইদিন এস.আই আনোয়ার হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় উপজেলার ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চররামপুর এলাকায় অভিযান পরিচালনা করে চররামপুর পাটওয়ারী বাড়ীর মৃত চাঁন মিয়া প্রঃ বাদশা পাটওয়ারী ছেলে মাদক ব্যবসায়ী মোঃ রুবেল পাটোয়ারী(২৮) কে ৫’শ গ্রাম গাঁজাসহ আটক করে।


একইদিন এসআই মোঃ নুরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ পৌর এলাকার কাছিয়াড়া এলাকার ফরিদগঞ্জ পশ্চিম বাজার তিন রাস্তার মোড়ে অভিযান পরিচালনা করে সাফুয়া এলাকার মো. রফিকুল ইসলামের স্ত্রী মাদক ব্যবসায়ী মোসাঃ পারভীন বেগম প্রঃ শিল্পী বেগম(৪০)কে ও কাছিয়াড়া এলাকার নাছির পাটওয়ারী বাড়ির আলমগীর হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ সুজন(২২)কে ৫’শ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।


এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে এক কেজি ২‘শ ৫০ গ্রাম গাঁজাসহ এক নারীসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে।