১১ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ  সন্ধ্যা ৭:২২  ২রা রজব, ১৪৪৪ হিজরি
২৫শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ফরিদগঞ্জে দুই চোরসহ আটক ৬

নিজস্ব প্রতিনিধি:
ফরিদগঞ্জে দুই চোর এবং বিভিন্ন মামলার ৪জনসহ মোট ৬ জনকে আটক করেছে পুলিশ।
২৯ অক্টোবর শনিবার রাতে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন নির্দেশে এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রদীপ মন্ডলের সার্বিক তত্বাবধানে এসআই নুরুল ইসলাম, মোঃ একরামুল হক, বরকত উল্ল্যা, ওবায়দুল্যা নয়ন ও এ এসআই নাঈম হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের রুস্তমপুর সাকিনে অভিযান পরিচালনা করে চুরি মামলাসহ ২ চোরকে আটক করে চোররা হলেন হেলাল মিজি (৩৬), পিতা-আবু জাফর হোসেন মিজি, সাং-নয়ারহাট এবং মোঃ ইয়াছিন (২৫), পিতা-মৃত আবদুল মতিন, সাং-পশ্চিম রূপসা।
একই দিনে এএসআই গোলাম মহিউদ্দিন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের গাব্দের গাঁও এলাকা অভিযান পরিচালনা করিয়া জি-আর ০৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী আরিফুল ইসলামকে গ্রেফতার করেন।
একই দিনে এসআই মোঃ নুরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সন্তোষপুর এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার পরোয়ানাভুক্ত মোঃ রতন প্রকাশ রতন রাঢ়ী (৩৩)কে আটক করে।
একই সময় এএসআই মোঃ নাইম হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার হাসাঁ এলাকায় অভিযান পরিচালনা করে সি-আর মামলার পরোয়ানাভুক্ত আসামী আঃ কাদির জমাদারকে আটক করে।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ২ চোরসহ বিভিন্ন মামলার ৪ জনসহ মোট ৬ আসামীকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে।