ডেইলি ফরিদগঞ্জ https://dailyfaridgonj.com সংবাদ সবসময় Mon, 03 Jan 2022 15:55:14 +0000 en-US hourly 1 https://wordpress.org/?v=5.6.7 https://dailyfaridgonj.com/wp-content/uploads/2020/05/cropped-logonews-300x98-1-32x32.png ডেইলি ফরিদগঞ্জ https://dailyfaridgonj.com 32 32 ফরিদগঞ্জে ‘এবার ভোট দিতে পারলে দোয়া, না পারলে বদদোয়া: অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহনে সরকারি প্রশাসন রয়েছে কঠোর অবস্থানে https://dailyfaridgonj.com/%e0%a6%ab%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%a6%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9c%e0%a7%87-%e0%a6%8f%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%ad%e0%a7%8b%e0%a6%9f-%e0%a6%a6%e0%a6%bf%e0%a6%a4%e0%a7%87/ Mon, 03 Jan 2022 15:55:11 +0000 https://dailyfaridgonj.com/?p=8651 এমকে মানিক পাঠান ও শিমূল হাছান এবার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারলে দোয়া করবো, না পারলে শুধু বদদোয়া দিয়ে বাড়ি ফিরে যাব। ফরিদগঞ্জের চরদুঃখিয়া পুর্ব ইউনিয়নের একলাশপুর গ্রামের ফজলুর রহমান (৭৫) ক্ষোভের সাথে একথা বলেছেন ফজলুর রহমান।, আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিতব্য উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল শ্রেণি পেশার ভোটারদের কথা। আবার প্রার্থীদেরও আশা এবং ...

The post ফরিদগঞ্জে ‘এবার ভোট দিতে পারলে দোয়া, না পারলে বদদোয়া: অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহনে সরকারি প্রশাসন রয়েছে কঠোর অবস্থানে appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>

এমকে মানিক পাঠান ও শিমূল হাছান

এবার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারলে দোয়া করবো, না পারলে শুধু বদদোয়া দিয়ে বাড়ি ফিরে যাব। ফরিদগঞ্জের চরদুঃখিয়া পুর্ব ইউনিয়নের একলাশপুর গ্রামের ফজলুর রহমান (৭৫) ক্ষোভের সাথে একথা বলেছেন ফজলুর রহমান।, আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিতব্য উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল শ্রেণি পেশার ভোটারদের কথা। আবার প্রার্থীদেরও আশা এবং প্রত্যাশা অবাধ ও সুষ্ঠুভোটের। তব্ েএবার অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহনে সরকারি প্রশাসন রয়েছে কঠোর অবস্থানে।

উপজেলা নির্বাচনন অফিস সুত্রে জানা গেছে, ফরিদগঞ্জ উপজেলার পৌরসভা ছাড়া ১৫টি ইউনিয়নের মধ্যে এবার ১৩টি ইউনিয়নে নির্বাচন হবে। নির্বাচনে ৭৩জন চেয়ারম্যান প্রার্থী, ১২৫ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ও ৪শ ৯৩ জন সাধারণ সদস্য অংশ গ্রহণ করছেন। ভোট গ্রহনের কে›ন্দ্র ১শ ২২ ,ভোট গ্রহনের কক্ষ ৭শ ৭২টি । ১৩টি ইউনিয়নের পুরুষ ভোটার সংখ্যা ১লাখ ৪০ হাজার৯৭৩ জন, মহিলা ভোটার সংখ্যা ১ লাখ ৩০ হাজার ৪৪১ জন। মোট ভোটার সংখ্যা ২ লাখ ৭১ হাজার ৪শ ১৪ জন। ১৩ ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্মার পদে লড়ছেন পুরুষ ও মহিলা সহ মোট ৬ শ ৯১ জন প্রার্থী নির্বাচনে লড়ছেন।

খোজ নিয়ে জানা গেছে, ভোটার ও প্রার্থীদের প্রত্যাশা মিটাতে এবং প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে হানাহানি ঠেকাতে থানা পুলিশ প্রতিটি ইউনিয়নে বিট পুলিশিং এর ব্যানারে সভা করা ছাড়াও প্রতিটি ইউনিয়নে টহল অব্যাহত রেখেছে। সদস্য প্রার্থীদের মধ্যে এই পর্যন্ত কোন সংঘর্ষ ও কাঁদা ছোড়াছুড়ির ঘটনার সংবাদ পাওয়া যায় নি। বরং উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের একটি ওয়ার্ডের সকল প্রার্থী সুষ্ঠু ভোটের জন্য একজোট হয়েছেন। তবে প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে হামলা মামলা ঠেকানো যাচ্ছে না।

এই পর্যন্ত বিভিন্ন হামলা আর ভাংচুরের অভিযোগে তিনটি মামলা দায়ের হয়েছে। যাতে নামে বেনামে এবং একটি ইউনিয়নের ঘটনায় অন্য ইউনিয়নের প্রার্থীর লোকজনকেও মামলায় আসামী করা হয়েছে। উক্ত মামলার তদন্তের ভার দেয়া হয়েছে চাঁদপুরের ডিবি পুলিশের কাছে। এ কারণে ফরিদগঞ্জের ১৩টি ইউনিয়নে সাধারণ ভোটারদের মাঝে এক অজানা আতঙ্ক বিরাজ করছে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ম ধাপে ফরিদগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়নে চমক দেখা যায়। স্থানীয় সংসদ সদস্য জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমানের সুপারিশ করা সকল প্রার্থীরাই দলীয় মনোনয়ন পেয়েছেন।

তবে স্থানীয় কিছু নেতাকর্মীদের অভিযোগ, তৃনমূলের সুপারিশ উপেক্ষিত হওয়ায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীরা এলাকার ভোটারদের মনোনয়ন নিয়ে নির্বাচনী যুদ্ধে অবতীর্ণ হতে বাধ্য হয়েছেন।

১৩টি ইউনিয়নে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের পদধারী ২২ প্রার্থী নিজেদেরকে বিদ্রোহী প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে উক্ত নির্বাচনে অংশ নিচ্ছেন। ইতিমধ্যেই চাঁদপুর জেলা আওয়ালীগ ওই ২২ বিদ্রোহী প্রার্থীকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করলেও ওই বহিষ্কারাদেশ বিদ্র্হোী প্রার্থীরা কোন পাত্তাই দিচেছ না। ফলে আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা ১৩ প্রার্থীর জন্য বিদ্রোহীরাই মূলত নৌকা প্রতীকের জয়ের ক্ষেত্রে বড় ধরনের বিষফোঁড়া হয়ে দাঁড়িয়েছে। এর সাথে যোগ হয়েছে বিএনপির বিভিন্ন পদে থাকা ১৮জন ইউপি চেয়ারম্যান প্রার্থী।

আওয়ামীলীগের দলীয় কোন্দলের কারণে দুরাবস্থা দেখা দেয়ায় বিএনপি নির্বাচন না করলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করছেন। ইতিমধ্যেই আওয়ামীলীগ ও আওয়ামীলীগের বিদ্রোহীদের পক্ষে ভোটের মাঠে না নামতে নিদের্শনা দিয়ে, দলীয় প্রার্থীদের পক্ষে কাজ করার জন্য প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে নিদের্শনা দিয়েছে স্থানীয় বিএনপি।

বিএনপির প্রার্থী নিয়ে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোঃ ইউনুছ বলেন, যে নৌকা গনমানুষের ভোটাধিকার ছিনিয়ে নিয়েছে সেই নৌকাকে ভোট না দেয়ার জন্য তিনি আহবান জানান। তিনি আরো বলেন, কেন্দ্রীয় ভাবে বিএনপি ওই নির্বাচন বর্জন করেছে । তবে বিএনপির প্রাথীর্রা দলীয় পরিচয় নয়, তারা মূলত স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করছে বলে এই বিএনপি নেতা দাবি করছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে ৩টি ইউনিয়নে বিএনপির প্রার্থী নেই এগুলো হলো গোবিন্দপুর দক্ষিণ, রূপসা উত্তর ও রূপসা দক্ষিণ ইউনিয়ন।

সরেজমিন গিয়ে ভোটার ও প্রার্থীদের সাথে কথা বলে জানা গেছে, নির্বাচনে বালিথুবা পশ্চিম ইউনিয়ন ছাড়া আর ১১ টি ইউনিয়নেই ত্রিমুখী ভোটের লড়াই হবে।

এদিকে বিভিন্ন ভয়-ভীতির কারণে ভোটারগণ প্রকাশ্যে কোনো মন্তব্য না করলেও তারা বলছেন, ভোটের দিন শান্তিপূর্ণ পরিবেশ দেখলে তারা ভোট দিতে ভোট কেন্দ্রে যাবেন।

বিভিন্ন ইউনিয়নের নাম প্রকাশে অনিচ্ছুক ভোটারগন জানান, এবারের নির্বাচনে তারা তাদের পছন্দের প্রার্থীকেই ভোট দিতে চান। ফলে ভোটের মাঠে এবার অন্যরকম লড়াই হবে। এর পাশপাশি নির্বাচনকে কেন্দ্র করে প্রায় প্রতিটি ইউনিয়নেই অজানা আতঙ্ক বিরাজ করছে বলে ভোটারগন আশংকা করছে।

তবে ভোট আদো অবাধ ও সুষ্টু হবে কিনা এ নিয়ে ভিতরে ভিতরে অনেকেই এখনো সন্দিহান রয়েছেন। যদিও প্রশাসন অদ্যবধি সুষ্ঠু ও শান্তিপুর্ণ নির্বাচন অনুষ্ঠানের কঠোর অবস্থানে থাকার ঘোষনা দিয়ে আসছেন। সরকারি প্রশাসন অবাধ সুষ্টু ও নিরপেক্ষ ভাবে ভোট গ্রহনের কথা বারবার বললেও মূলত ৫ জানুয়ারী ভোটারগন তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে কি না এ নিয়ে সন্দীহান হয়ে নানা প্রতিক্রিয়া ব্যক্ত করছেন সাধারন ভোটাররা।

The post ফরিদগঞ্জে ‘এবার ভোট দিতে পারলে দোয়া, না পারলে বদদোয়া: অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহনে সরকারি প্রশাসন রয়েছে কঠোর অবস্থানে appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>
ফরিদগঞ্জে মহিলা ভোটারদের ভোট কেন্দ্রে ফেরাতে: ডিসি অঞ্জনা খান মজলিেশর আহ্বান https://dailyfaridgonj.com/%e0%a6%ab%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%a6%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9c%e0%a7%87-%e0%a6%ae%e0%a6%b9%e0%a6%bf%e0%a6%b2%e0%a6%be-%e0%a6%ad%e0%a7%8b%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b0/ Sat, 01 Jan 2022 18:38:17 +0000 https://dailyfaridgonj.com/?p=8647 অযোগ্য প্রার্থী নির্বাচিত হলে তার দায় নারীরাও এড়াতে পারবে না ফরিদগঞ্জ প্রতিনিধি: ফরিদগঞ্জ উপজেলার রুপসা দক্ষিণ ইউনিয়নের নারী ভোটারদের ভোট প্রদানে আগ্রহী করতে উদ্বুদ্ধকরণ সভা করেছে উপজেলা প্রশাসন। ১ জানুয়ারী শনিবার সকালে গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত কলেজ মিলনায়তনে মহিলাদের ভোট কেন্দ্রে প্রেরন করার লক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি’র সভাপতিত্বে ও সহকারী প্রথমিক শিক্ষা অফিসার বেলায়েত ...

The post ফরিদগঞ্জে মহিলা ভোটারদের ভোট কেন্দ্রে ফেরাতে: ডিসি অঞ্জনা খান মজলিেশর আহ্বান appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>

অযোগ্য প্রার্থী নির্বাচিত হলে তার দায় নারীরাও এড়াতে পারবে না

ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জ উপজেলার রুপসা দক্ষিণ ইউনিয়নের নারী ভোটারদের ভোট প্রদানে আগ্রহী করতে উদ্বুদ্ধকরণ সভা করেছে উপজেলা প্রশাসন।

১ জানুয়ারী শনিবার সকালে গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত কলেজ মিলনায়তনে মহিলাদের ভোট কেন্দ্রে প্রেরন করার লক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি’র সভাপতিত্বে ও সহকারী প্রথমিক শিক্ষা অফিসার বেলায়েত হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। সভায় কোরআন ও হাদীসের আলোকে নারীদের ভোট প্রদানের গুরুত্ব নিয়ে আলোচনা করেন উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের খতিব মাওলানা ইউনুস হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পত্রিকার মাধ্যমে আমি জানতে পেরেছি ফরিদগঞ্জ উপজেলার রুপসা দক্ষিণ ইউনিয়নের নারীরা গত পঞ্চাশ বছরেও ভোট দেননা। আমি গভীরভাবে বিশ^াস করি কোন আলেম নারীদেরকে ভোট প্রদান থেকে বিরত থাকতে পরামর্শ দেন না। পর্দা রক্ষা করে নারীদের ভোট প্রদান ধর্মের সাথে সাংঘর্ষিক নয়। নারীরা ভোট প্রদান থেকে বিরত থাকলে যোগ্য প্রার্থী নির্বাচনে বিরুপ প্রভাব পড়ার সম্ভাবনা থাকে। অযোগ্য প্রার্থী নির্বাচিত হলে ধর্মীয়ভাবে নারীরাও দায় এড়াতে পারবেনা। দেশের উন্নয়নের স্বার্থে নারীদেরকে ভোট প্রদান করতে হবে। কোন পীর শুধু মাত্র ভোট দেওয়ার বিষয়ে নিষেধ করেছেন তা কিন্তু সঠিক নয়। আমি বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি পীর বলেছেন নারীরা পর্দা করে চলার জন্য। কিন্তু কিছু মানুষ পীরের এই কথাটিকে বিকৃত করে লোক মূখে প্রচার করে আসছে মহিলা ভোট দিলে এলাকায় নানা বিধি রোগ বালাই চড়াবে। এই কথাটি গত ৫০ বছরে এই এলাকার নারীদের ভোট প্রয়োগে বাঁধা হয়ে দাঁড়িয়েছে। আমরা আপনাদের আস্বস্থ করতে পারি, আপনারা নিজেদের পচন্দের ব্যক্তিকে আগামি ৫ জানুয়ারী ভোট দিয়ে কুসংস্কার প্রথা চিরতরে বন্ধ করবেন। ইসলামে নারীদের ধর্মীয় নিয়ম মেনে সকল কাজ করতে বলা হয়েছে।আপনাদের এই উপজেলায় দু’জন নারী প্রশাসনিক কর্মকর্তা রয়েছে এছাড়াও শিক্ষা প্রতিষ্ঠান, ব্যাংক এবং প্রতিটি ক্ষেত্রেই পুরুষের পাশাপাশি সমান ভাবে এগিয়ে যাচ্ছে।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মিলন মাহমুদ পিপিএম বলেন, ইসলামের কোথায়ও বলা নেই নারীদের শুধুমাত্র ভোট প্রধানে নিষেধ রয়েছে। পর্দার মধ্যে থেকে কাজ করা ইসলাম নিষেধ করে নাই। উপজেলার কয়েকটি ইউনিয়নে একাধিক পীর রয়েছে, সে ইউনিয়ন গুলোতে নারীরা তাদের ভোটাধিকার প্রয়োগ করছে। শুধুমাত্র এই ইউনিয়নের ৯ হাজারেরও বেশি নারী ভোটাররা তাদের ভোট দেননা বিষয়টি খুবই দুঃখ জনক। আপনারা যদি চান পুলিশ পাহারায় আপনাদের বাড়ি থেকে ভোট কেন্দ্রে এনে ভোট দেওয়ার ব্যবস্থা করবে।

এসময় বক্তব্য রাখেন ফরিদগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, ইউপি চেয়াম্যান ইস্কান্দার আলী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) আজিজুন্নাহার, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনির চৌধুরী, প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুস ছোবহান লিটন প্রমূখ।

উল্লেখ্য ফরিদগঞ্জ উপজেলার রুপসা দক্ষিণ ইউনিয়নে নারীরা গত পঞ্চাশ বছর সকল নির্বাচনে ভোট প্রদান থেকে বিরত রয়েছেন।

The post ফরিদগঞ্জে মহিলা ভোটারদের ভোট কেন্দ্রে ফেরাতে: ডিসি অঞ্জনা খান মজলিেশর আহ্বান appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>
ফরিদগঞ্জ রূপসা দক্ষিণ ইউনিয়নের প্রার্থীদের সাথে অবাধ সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মতবিনিময় সভা https://dailyfaridgonj.com/%e0%a6%ab%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%a6%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9c-%e0%a6%b0%e0%a7%82%e0%a6%aa%e0%a6%b8%e0%a6%be-%e0%a6%a6%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b7%e0%a6%bf%e0%a6%a3-%e0%a6%87%e0%a6%89/ Sat, 01 Jan 2022 18:23:50 +0000 https://dailyfaridgonj.com/?p=8641 ফরিদগঞ্জ প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ফরিদগঞ্জের রূপসা দক্ষিণ ইউনিয়নের ৪৮ প্রার্থীর সাথে আইন শৃঙ্খলা ও আচরণ বিধি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১ জানুয়ারী শনিবার বিকেলে উপজেলার ১৬ নং রূপসা দক্ষিণ ইউনিয়নের গৃদকালিন্দিয়া হাজেরস হাসমত ডিগ্রি কলেজ মিলনায়তনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ, ফরিদগঞ্জ সার্কেল) ...

The post ফরিদগঞ্জ রূপসা দক্ষিণ ইউনিয়নের প্রার্থীদের সাথে অবাধ সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মতবিনিময় সভা appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>

ফরিদগঞ্জ প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ফরিদগঞ্জের রূপসা দক্ষিণ ইউনিয়নের ৪৮ প্রার্থীর সাথে আইন শৃঙ্খলা ও আচরণ বিধি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১ জানুয়ারী শনিবার বিকেলে উপজেলার ১৬ নং রূপসা দক্ষিণ ইউনিয়নের গৃদকালিন্দিয়া হাজেরস হাসমত ডিগ্রি কলেজ মিলনায়তনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ, ফরিদগঞ্জ সার্কেল) মোঃ সোহেল মাহমুদ পিপিএম।

তিনি বলেন, চাঁদপুর জেলার ৮টি উপজেলার মধ্যে ৫টি উপজেলার নির্বাচন ইতোমধ্যে শেষ হয়ে গেছে।

ইনশাল্লাহ রূপসা দক্ষিণ ইউনিয়নেও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। কারো হুমকি ধমকিতে ভীত হবেন না। নির্বাচনের দিন ভোটাররা নির্বিঘ্নে কেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করবেন। এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে প্রশাসনকে সকলে সহযোগিতা করবেন।

তিনি আরও বলেন, প্রতিটা প্রার্থী ভোটারদের কাছে যাবেন। প্রার্থী ও জনগনের মধ্যে সু-সম্পর্ক তৈরি করবেন। কোথায়ও আইনের ব্যক্তয় ঘটলে আইনের সর্বোচ্চ প্রয়োগ করা হবে। আগামী ৫ জানুয়ারী অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন তদন্ত (ওসি) বাহার মিয়া, বিট অফিসার এস.আই বরকত উল্লাহ ছাড়াও চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনে প্রতিদ্বন্দ্বিতাকারী ৪৮ জন প্রার্থীবৃন্দ।

The post ফরিদগঞ্জ রূপসা দক্ষিণ ইউনিয়নের প্রার্থীদের সাথে অবাধ সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মতবিনিময় সভা appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>
ফরিদগঞ্জে চেয়ারম্যান প্রার্থী সুমন হাওলাদারের পিতার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন https://dailyfaridgonj.com/%e0%a6%ab%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%a6%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9c%e0%a7%87-%e0%a6%9a%e0%a7%87%e0%a7%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a6%ae%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8-%e0%a6%aa%e0%a7%8d-5/ Sat, 01 Jan 2022 18:13:02 +0000 https://dailyfaridgonj.com/?p=8638 নিজস্ব প্রতিনিধি: চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদগঞ্জ উপজেলার চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রজনীগন্ধা প্রতিকের প্রার্থী মামুনুর রশিদ সুমন হাওলাদারের উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১লা জানুয়ারী শনিবার রাতে ইউনিয়নের আলীগঞ্জ বাজার প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন রজনীগন্ধা প্রতিকের প্রার্থী মামুনুর রশিদ সুমন হাওলাদার। লিখিত বক্তব্যে ...

The post ফরিদগঞ্জে চেয়ারম্যান প্রার্থী সুমন হাওলাদারের পিতার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>

নিজস্ব প্রতিনিধি:

চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদগঞ্জ উপজেলার চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রজনীগন্ধা প্রতিকের প্রার্থী মামুনুর রশিদ সুমন হাওলাদারের উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১লা জানুয়ারী শনিবার রাতে ইউনিয়নের আলীগঞ্জ বাজার প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন রজনীগন্ধা প্রতিকের প্রার্থী মামুনুর রশিদ সুমন হাওলাদার।

লিখিত বক্তব্যে মামুনুর রশিদ সুমন হাওলাদার বলেন, আমার নির্বাচনী প্রচারনার শুরু থেকে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতিকের প্রার্থী হারুনুর রশিদ ও তার সন্ত্রাসী বাহিনী প্রতিনিয়ত আমার কর্মী সমর্থকদের নির্বাচনী প্রচারনায় বাঁধা, পোষ্টার-ব্যানার ছিঁড়ে পেলাসহ আমার কর্মী সমর্থকদের হুমকি-ধমকি দিয়ে আসছে। অদ্য শনিবার সন্ধায় আলীগঞ্জ বাজারে আমার বাবা-ভাই জাফর হাওলাদার ও কর্মী সমর্থকদের সাথে নিয়ে প্রচারণা চালিয়ে যাওয়ার সময় ঘোড়া প্রতিকের প্রার্থীর প্রচার গাড়ি (সিএনজি) দিয়ে আমার বাবা দেলোয়ার হোসেন হাওলাদারকে হত্যার উদ্দেশ্য তার গায়ের উপর দিয়ে উঠিয়ে দেয়। এতে আমার বাবার পা পেটে রক্তাক্ত জখম হয় এবং গাড়িতে থাকা তিন সন্ত্রাসী স্বপন, সবুজ ও নাছির আমার বাবার গায়ের ওপর দিয়ে গাড়ি উঠিয়ে মেরে ফেলার চেষ্টা করে। স্থানীয়রা ঘটনাস্থলে আসলে তারা দ্রুত ঘটনাস্থল থেকে গাড়িসহ পালিয়ে যায়। আমার বাবাকে আশংকা জনক অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এমতাবস্থায় আমি এবং আমার কর্মীরা নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানা অফিসার ইনচার্জ এবং রিটার্নিং কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ পূর্বক সুষ্ঠ বিচার দাবী করছি।

সংবাদ সম্মেলনে সুলতান আহমেদ, আবুল হাসেম পাটওয়ারী, মো. ওমর ফারুক, মো. আলমগীর, মো. আমিনুল মাঝি, মো. আল আমিন, হারুন আমিন, রহমান, আলমগীর, সাহাজান, কামাল হোসেন, মেহেদী প্রমুখ উপস্থিত ছিলেন।

The post ফরিদগঞ্জে চেয়ারম্যান প্রার্থী সুমন হাওলাদারের পিতার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>
নৌকাকে মানুষ যখই ভোট দিয়েছে, কেউ বঞ্চিত হয় নাই, ফরিদগঞ্জে নৌকা প্রতিক পথ সভা https://dailyfaridgonj.com/%e0%a6%a8%e0%a7%8c%e0%a6%95%e0%a6%be%e0%a6%95%e0%a7%87-%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8%e0%a7%81%e0%a6%b7-%e0%a6%af%e0%a6%96%e0%a6%87-%e0%a6%ad%e0%a7%8b%e0%a6%9f-%e0%a6%a6%e0%a6%bf%e0%a7%9f%e0%a7%87/ Fri, 31 Dec 2021 15:28:16 +0000 https://dailyfaridgonj.com/?p=8635 ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি: ফরিদগঞ্জ উপজেলার ৭ নং পাইকপাড়া উত্তর ইউনিয়নে নৌকা প্রতিকের প্রার্থী আলাউদ্দিন পাটওয়ারীকে বিজয়ী করার লক্ষে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ ডিসেম্বর শুক্রবার বিকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের শাছিয়া খালী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নৌকা প্রতিক বিজয়ের লক্ষে পথ সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় ইউনিয়ন আ’লীগের সভাপতি ও বর্তমান চেয়াম্যান ...

The post নৌকাকে মানুষ যখই ভোট দিয়েছে, কেউ বঞ্চিত হয় নাই, ফরিদগঞ্জে নৌকা প্রতিক পথ সভা appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি:

ফরিদগঞ্জ উপজেলার ৭ নং পাইকপাড়া উত্তর ইউনিয়নে নৌকা প্রতিকের প্রার্থী আলাউদ্দিন পাটওয়ারীকে বিজয়ী করার লক্ষে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

৩১ ডিসেম্বর শুক্রবার বিকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের শাছিয়া খালী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নৌকা প্রতিক বিজয়ের লক্ষে পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় ইউনিয়ন আ’লীগের সভাপতি ও বর্তমান চেয়াম্যান আলী আক্কাছ ভূঁইয়ার সভাপতিত্বে, সাবেক যুবলগি নেতা মাসুদ আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাধক বীর মুক্তিযোদ্ধা আবু নাঈম দুলাল পাটওয়ারী ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাঙ্গালী জাতি পরাধীনতার পথ দেখিয়েছে আওয়ামীলীগ। এক সাগর রক্তের বিনিময়ে আমাদের এই স্বাধীনতা। স্বাধীনতার মূল লক্ষ ছিল উন্নত সমৃদ্ধ বাংলাদেশ। নৌকাকে মানুষ যখই ভোট দিয়েছে, কেউ বঞ্চিত হয় নাই। এইবারও নৌকায় ভোট দিন আমি কথা দিচ্ছি আপনারা উন্নয়ন থেকে বঞ্চিত হবেন না।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আবদুর রব, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দিন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমদ মজুমদার, উপজেলা যুবলেিগর আহবায়ক আবু সুফিয়ান শাহিন, আ’লীগ নেতা মোহাম্মদ হোসেন মিন্টু পাটওয়ারী, পৌর সভাবার এমপির প্রতিনিধি জাহাঙ্গির পলোয়ান প্রমূখ।

ক্যাপশন: ফরিদগঞ্জে ৭নং পাইক পাড়া উত্তর ইউনিয়নে নৌকা প্রতিক বিজয়ের লক্ষে পথ সভা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম দুলাল পাটওয়ারী।

The post নৌকাকে মানুষ যখই ভোট দিয়েছে, কেউ বঞ্চিত হয় নাই, ফরিদগঞ্জে নৌকা প্রতিক পথ সভা appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>
ফরিদগঞ্জে ইউপি নির্বাচনে বিঘ্নতা ঘটানোর চেষ্টা করলে কাউকে চাড় দেওয়া হবে না: অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ https://dailyfaridgonj.com/%e0%a6%ab%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%a6%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9c%e0%a7%87-%e0%a6%87%e0%a6%89%e0%a6%aa%e0%a6%bf-%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%ac%e0%a6%be%e0%a6%9a%e0%a6%a8%e0%a7%87/ Fri, 31 Dec 2021 15:25:29 +0000 https://dailyfaridgonj.com/?p=8632 ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি: ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সমাপ্ত করতে ফরিদগঞ্জ উপজেলার দুইটি ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ ডিসেম্বর শুক্রবার বিকেলে ৫নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের গল্লাক বাজারে এবং একইদিনে বিকেলে ৬নং গুপ্টি পূর্ব ইউনিয়নের খাজুরিয়া বহুমূখী উচ্চ বিদ্যাল মাঠে বিট পুলিশিংয়ের সভাপতি আবুল কাশেম আজাদের সভাপতিত্বে ও সাধারন ...

The post ফরিদগঞ্জে ইউপি নির্বাচনে বিঘ্নতা ঘটানোর চেষ্টা করলে কাউকে চাড় দেওয়া হবে না: অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি:

৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সমাপ্ত করতে ফরিদগঞ্জ উপজেলার দুইটি ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

৩১ ডিসেম্বর শুক্রবার বিকেলে ৫নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের গল্লাক বাজারে এবং একইদিনে বিকেলে ৬নং গুপ্টি পূর্ব ইউনিয়নের খাজুরিয়া বহুমূখী উচ্চ বিদ্যাল মাঠে বিট পুলিশিংয়ের সভাপতি আবুল কাশেম আজাদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কামাল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ- ফরিদগঞ্জ) সার্কেল সোহেল মাহমুদ পিপিএম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন, তদন্ত (ওসি) মোঃ বাহার মিয়া, বিট অফিসার এস.আই নূরুল ইসলাম।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সোহেল মাহমুদ প্রার্থীদের হুঁশিয়ারি দিয়ে বলেন, আগামী ৫ জানুয়ারী ভোটারদের স্বতষ্ফূর্ত অংশ গ্রহনের মধ্যদিয়ে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি আরো বলেন, আপনারা প্রার্থীরা যদি মনে করেন, আপনাদের বহিরাগতরা আপনাকে জয়ী করে দিবে, তাহলে ভূল করবেন। কারন আপনার শক্তি এলাকার জনগন। তাই বহিরাগতদের পিছে না ঘুরে, ভালো ফলাফলের জন্য ভোটারদের ধারস্থ হন। শান্তি পূর্ন ভাবে নির্বাচন সমাপ্ত করতে আমাদের যতটুকু শক্তি প্রয়োজন আমরা তা প্রয়োগ করবো। আপনারা প্রার্থীরা দায়িত্বশীল লোক দায়িত্বশীল আচরন করুন। ৫ তারিখ নির্বাচনের পর আপনাদের থেকেই চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বার নির্বাচিত হবেন এবং আপনারাই প্রশাসনের অংশ হবেন। সুতরাং আইন শৃঙ্খলা বিঘ্ন হবে এমন কোন কাজ করবেন না। সকলের জন্য সমান ভাবে আমাদের দরজা খোলা আছে। নির্বাচনে বিঘ্নতা ঘটানোর চেষ্টা করলে মোবাইল কোর্টের মাধ্যমে ৬ মাসের জেল ছাড়াও জরিমানার ব্যবস্থা রয়েছে। পরিশেষে আমি একটা কথা বলবো আপনারা এ ইউনিয়নের এবং এ মাটির সন্তান, নির্বাচনের আপনারা সকলে মিলে এই ইউনিয়নের বসবাস করবেন। তাই সকলে সৌহার্দ্যপূর্ন আচরনের মধ্যদিয়ে অবাধ এবং নিরপেক্ষ ভাবে নির্বাচন সমাপ্ত করতে সহযোগীতা করুন।

এসময় দুই ইউনিয়নের নির্বাচনে অংশ গ্রহনকারী চেয়াম্যান, সাধারন ও সংরক্ষিত আসনের ৪৭ প্রার্থীরা উপস্থিত ছিলেন।

The post ফরিদগঞ্জে ইউপি নির্বাচনে বিঘ্নতা ঘটানোর চেষ্টা করলে কাউকে চাড় দেওয়া হবে না: অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>
ফরিদগঞ্জে আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ https://dailyfaridgonj.com/%e0%a6%ab%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%a6%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9c%e0%a7%87-%e0%a6%86%e0%a6%87%e0%a6%a1%e0%a6%bf%e0%a7%9f%e0%a6%be%e0%a6%b2-%e0%a6%b8%e0%a6%ae%e0%a6%be%e0%a6%9c%e0%a6%b8%e0%a7%87/ Wed, 29 Dec 2021 17:34:50 +0000 https://dailyfaridgonj.com/?p=8628 নিজস্ব প্রতিনিধি: ফরিদগঞ্জ উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের আয়োজনে সুবিধাবঞ্চিত শিক্ষার্থী ও অসহায়-হতদরিদ্র মানুষদের মাঝে ২দিন ব্যাপী শীতবস্ত্র বিতরনে উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। ২৯ডিসেম্বর বুধবার সকাল ১০ টায় উপজেলার খাজুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রথম দিনে ১১০ জন অসহায়-হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক পারভেজ ...

The post ফরিদগঞ্জে আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের আয়োজনে সুবিধাবঞ্চিত শিক্ষার্থী ও অসহায়-হতদরিদ্র মানুষদের মাঝে ২দিন ব্যাপী শীতবস্ত্র বিতরনে উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে।

২৯ডিসেম্বর বুধবার সকাল ১০ টায় উপজেলার খাজুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রথম দিনে ১১০ জন অসহায়-হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক পারভেজ মোশারফ এর সার্বিক তত্বাবধানে ও জসিম শেখ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাহাজান মিয়া, খাজুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সলেমান পাটওয়ারী, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন ফরিদগঞ্জ উপজেলা শাখার সাধারন সম্পাদক সাংবাদিক এস.এম ইকবাল হোসেন, পিপল ফাষ্ট হেলপ অর্গানাইজেশনের সহ-সভাপতি সালাউদ্দিন সজিব, প্রতিষ্ঠাতা সদস্য সজিব আল রশিদ।

এ সময় বক্তরা উক্ত সংঠনের সার্বিক কাজের প্রশংসা করেন এবং সর্বসময় সংগঠনের পাশে থাকার প্রতিশ্রুতি দেন ও বিত্তবানদের এই ধরনের সামাজিক সংগঠনের পাশে থাকার জন্য আহ্বান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিডি ক্লিন চাঁদপুর জেলা শাখার সমন্বয়ক রফিকুল ইসলাম রাফি, আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন এর শুভাকাঙ্ক্ষী রবিউল হোসেন, আব্দুর রহিম তপদার, ইকবাল হোসেনসহ আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন এর সেচ্ছাসেবীবৃন্দ।

আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও পরিচালক পারভেজ মোশারফ জানান, ২দিন ব্যাপী শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানের আজ প্রথম দিনে ১১০ জন অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরনের মাধ্যমে আজ প্রথম দিনের কার্যক্রম সম্পন্ন করা হয়। তিনি আরো জানান, ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার ফরিদগঞ্জ প্রেসক্লাব মাঠে ফরিদগঞ্জের সুবিধাবঞ্চিত শিশু শিক্ষা প্রতিষ্ঠান প্রজ্জ্বলনের শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হবে। তিনি সকলের কাছে সংগঠনের জন্য সহযোগিতা ও দোয়া কামনা করেন।

The post ফরিদগঞ্জে আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>
নৌকার পথসভায় বিদ্রোহী প্রার্থীকে নৌকার পক্ষে কাজ করার আহবান: জিএম হাসান তাবাচ্ছুম https://dailyfaridgonj.com/%e0%a6%a8%e0%a7%8c%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%aa%e0%a6%a5%e0%a6%b8%e0%a6%ad%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%a6%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%8b%e0%a6%b9%e0%a7%80-%e0%a6%aa%e0%a7%8d/ Wed, 29 Dec 2021 17:10:55 +0000 https://dailyfaridgonj.com/?p=8625 ফরিদগঞ্জ প্রতিনিধি: ফরিদগঞ্জের বালিথুবা পূর্ব ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে গণসংযোগ ও নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ ডিসেম্বর বুধবার বিকেলে ইউনিয়নের বালিথুবা বাজারে গনসংযোগ শেষে উক্ত নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় নৌকা প্রতিকের প্রার্থী জিএম হাসান তাবাচ্ছুম বলেন, দেশ ও জনগণের ভাগ্য পরিবর্তন ও বালিথুবা পূর্ব ইউনিয়নের উন্নয়ণের জন্য নৌকা ...

The post নৌকার পথসভায় বিদ্রোহী প্রার্থীকে নৌকার পক্ষে কাজ করার আহবান: জিএম হাসান তাবাচ্ছুম appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>

ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জের বালিথুবা পূর্ব ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে গণসংযোগ ও নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ ডিসেম্বর বুধবার বিকেলে ইউনিয়নের বালিথুবা বাজারে গনসংযোগ শেষে উক্ত নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

এ সময় নৌকা প্রতিকের প্রার্থী জিএম হাসান তাবাচ্ছুম বলেন, দেশ ও জনগণের ভাগ্য পরিবর্তন ও বালিথুবা পূর্ব ইউনিয়নের উন্নয়ণের জন্য নৌকা প্রতিকের বিজয়ের বিকল্প নেই।

তিনি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হারুন অর- রশিদকে উদ্দেশ্য করে বলেন, যদি আপনি সত্যিকার অর্থে বঙ্গবন্ধুর আদর্শকে ভালোবাসেন, তাহলে নৌকা বিরোধী পথ ছেড়ে আমাদের কাতারে আসেন। বহিরাগতদের নিয়ে ভোট করতে বালিথুবায় আসবেন না। তাহলে জনগন দাঁতভাঙ্গা জবাব দিবে।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মো. মিলন, উপজেলা যুবলীগের সদস্য জাকির হোসেন, যুবলীগ নেতা মনির হোসেন, কাউছার হোসেন, তিতুমীর কলেজ ছাত্রলীগ নেতা এমকে হাছান সবুজ প্রমূখ।

The post নৌকার পথসভায় বিদ্রোহী প্রার্থীকে নৌকার পক্ষে কাজ করার আহবান: জিএম হাসান তাবাচ্ছুম appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>
ফরিদগঞ্জের সুবিদপুরে চশমা প্রতিককে বিজয়ের লক্ষে আলোচনা সভা https://dailyfaridgonj.com/%e0%a6%ab%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%a6%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9c%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b8%e0%a7%81%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%a6%e0%a6%aa%e0%a7%81%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%9a%e0%a6%b6%e0%a6%ae/ Mon, 27 Dec 2021 17:33:47 +0000 https://dailyfaridgonj.com/?p=8622 ফরিদগঞ্জ প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলার ৪ নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এস. এম জসিম উদ্দিন আনচারী মিন্টুর চশমা মার্কার বিজয়ের লক্ষে নির্বাচনী কেন্দ্র কমিটি গঠনকল্পে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ ডিসেম্বর সোমবার বিকেলে ইউনিয়নের তাম্রশাসন মাদ্রাসা মাঠে উক্ত মতবিনিময় সভায় সমাজ সেবক সহিদ মাষ্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, চশমা ...

The post ফরিদগঞ্জের সুবিদপুরে চশমা প্রতিককে বিজয়ের লক্ষে আলোচনা সভা appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>

ফরিদগঞ্জ প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলার ৪ নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এস. এম জসিম উদ্দিন আনচারী মিন্টুর চশমা মার্কার বিজয়ের লক্ষে নির্বাচনী কেন্দ্র কমিটি গঠনকল্পে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ ডিসেম্বর সোমবার বিকেলে ইউনিয়নের তাম্রশাসন মাদ্রাসা মাঠে উক্ত মতবিনিময় সভায় সমাজ সেবক সহিদ মাষ্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, চশমা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী এস. এম জসিম উদ্দিন আনচারী মিন্টু, ইউনিয়ন আ’লীগের সভাপতি বাচ্চু মিয়া মজুমদার, সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন বাবুল চৌধুরী।

এ সময় চেয়ারম্যান প্রার্থী এস. এম জসিম উদ্দিন আনচারী মিন্টু বলেন, আপনারা অবগত আছেন ইতিপূর্বে আমার ব্যক্তিগত তহবিল ও আমার মাধ্যমে ইউনিয়নে রাস্তা ঘাটসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আধুনিক ও মডেল ইউনিয়ন উপহার দিতে আগামী ৫ তারিখ চশমা প্রতিকে আপনাদের মূল্যবান ভোট চাই।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আমির হোসেন খোকা, সমাজ সেবক আনু মিয়া, সাবেক ছাত্রলীগ নেতা কামরুল হাছান ছাড়াও বিভিন্ন শ্রেনী-পেশার ৫ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

The post ফরিদগঞ্জের সুবিদপুরে চশমা প্রতিককে বিজয়ের লক্ষে আলোচনা সভা appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>
ফরিদগঞ্জে শিশুর দেওয়া আগুণে পুড়লো খামার https://dailyfaridgonj.com/%e0%a6%ab%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%a6%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9c%e0%a7%87-%e0%a6%b6%e0%a6%bf%e0%a6%b6%e0%a7%81%e0%a6%b0-%e0%a6%a6%e0%a7%87%e0%a6%93%e0%a7%9f%e0%a6%be-%e0%a6%86%e0%a6%97/ Mon, 27 Dec 2021 17:30:11 +0000 https://dailyfaridgonj.com/?p=8619 ফরিদগঞ্জ প্রতিনিধি: শিশুর দেওয়া আগুণে পুড়ে গেছে একটি খামার। আগুণেকেউ হতাহত না হলেও খামারে থাকা কিছু সংখ্যক মুরগী পুড়ে মারা গেছে। ২৭ ডিসেম্বর সোমবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ধানুয়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ঘটনার বিবরণে শিশুটির মা জানিয়েছেন, সোমবার দুপুরে তিনি গৃহস্থালী কাজে ব্যস্ত ছিলেন। এক সময় তার ৪ বছর বয়সী ছেলে ...

The post ফরিদগঞ্জে শিশুর দেওয়া আগুণে পুড়লো খামার appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>

ফরিদগঞ্জ প্রতিনিধি:

শিশুর দেওয়া আগুণে পুড়ে গেছে একটি খামার। আগুণেকেউ হতাহত না হলেও খামারে থাকা কিছু সংখ্যক মুরগী পুড়ে মারা গেছে। ২৭ ডিসেম্বর সোমবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ধানুয়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে শিশুটির মা জানিয়েছেন, সোমবার দুপুরে তিনি গৃহস্থালী কাজে ব্যস্ত ছিলেন। এক সময় তার ৪ বছর বয়সী ছেলে সিয়াম হোসেন খেলতে গিয়ে খামারে আগুণ লাগানোর কথা জানায়। তখন তার ডাক চিৎকার শুনে প্রতিবেশীরা আগুণ নিয়ন্ত্রণে আনে। ততক্ষনে পুরো খামারটি ভস্মিভূত হয়ে যায়। এতে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন তিনি।

ঘটনার প্রতিক্রিয়ায় শিশুদের কাছ থেকে অগ্নি উৎপাদনকারী সরঞ্জাম দূরে রাখার পরামর্শ দিয়েছেন সচেতন নাগরিকরা।

The post ফরিদগঞ্জে শিশুর দেওয়া আগুণে পুড়লো খামার appeared first on ডেইলি ফরিদগঞ্জ.

]]>